‘কুষ্টিয়াবাসীর প্রতি করোনা জয়ী জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের খোলা চিঠি’

প্রিয় কুষ্টিয়াবাসী, আসসালামু আলাইকুম।

গত ০৬ জুন, ২০২০ তারিখে জ্বর অনুভূত হওয়ায় ঐদিনই কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনা টেস্ট করাই এবং রেজাল্ট পজিটিভ আসে। আমার করোনা পজিটিভ হওয়ার পরে মাননীয় মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্যসচিবসহ সচিব স্যারগণ এবং বিভাগীয় কমিশনার, খুলনা স্যারসহ অনেক সিনিয়র-জুনিয়র সহকর্মী আমার খোঁজখবর রেখেছেন।

একইসাথে কুষ্টিয়া জেলার ৪ টি আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ মাহবুব উল আলম হানিফ, জনাব হাসানুল হক ইনু, জনাব আঃ কাঃ মঃ সরওয়ার জাহান, জনাব সেলিম আলতাফ জর্জসহ কুষ্টিয়া জেলার স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, কুষ্টিয়া জেলার সকল সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, সংবাদকর্মীরা যেভাবে আমার খোঁজ খবর রেখেছেন, পরামর্শ ও সাহস দিয়েছেন তার জন্য আমি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অধ্যক্ষ, কুষ্টিয়া মেডিকেল কলেজ, সিভিল সার্জন, কুষ্টিয়া ও ডাঃ মুসা কবিরসহ জেলার স্বাস্থ্য বিভাগের ডাক্তারগণ আমার সার্বিক অবস্থা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করেছেন ও পরামর্শ দিয়েছেন, আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

সর্বোপরি কুষ্টিয়া জেলার আপামর জনসাধারণ যারা সার্বক্ষণিক মহান আল্লাহ তা’লার নিকট আমার জন্য দোয়া-প্রার্থনা করেছেন সকলের নিকট আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। সবার সার্বিক সহযোগিতা ও দোয়ার ফলে গত ১৬ জুন, ২০২০ তারিখ আমার প্রথম ফলোআপ টেস্টে নেগেটিভ এবং ১৯ জুন, ২০২০ তারিখ দ্বিতীয় ফলোআপ টেস্টে নেগেটিভ রেজাল্ট এসেছে।

আলহামদুলিল্লাহ, শারীরিকভাবেও আমি অনেক সুস্থ অনুভব করছি। দ্রুতই আমি পূর্বের ন্যায় আপনাদের সেবায় নিয়োজিত হতে পারব ইনশাআল্লাহ।

আপনাদের প্রতি অনুরোধ, সবাই ঘরে থাকুন। একান্তই ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। শারীরিক দূরত্ব মেনে চলুন। আপনার মাধ্যমে যেন অন্যের কাছে এ রোগ সংক্রমিত হতে না পারে সে ব্যাপারে সচেতন থাকুন। সকলের প্রতি আমি আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মোঃ আসলাম হোসেন,

জেলা প্রশাসক,

কুষ্টিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *