নাটোরে আরো ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত

নাটোর প্রতিনিধি : নাটোরে আরো ১৩ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নাটোর সদর এলাকার ৫ জন, সিংড়ায় ৩ জন, গুরুদাশপুরে ৩ জন ও বড়াইগ্রামে ২ জন রয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৮ জনে। জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে করোনাভাইরাস প্রতিরোধ পক্ষ। সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য দেয়া হচ্ছে তাগাদা।

নাটোরে আজ নাটোরের ডিসি, এসপি আড়ম্বরপূর্ণ ঘোষণা আর অনুষ্ঠানের মধ্য দিয়ে জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে উদ্বোধন করলেন করোনাভাইরাস প্রতিরোধ পক্ষ। জনগণকে মাস্ক পড়াতে এ সময় সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয় মাস্ক। বক্তারা নানাবিধ কথা বলেন, দেন হুঁশিয়ারি। কিন্তু জনগণ তা থোরাই কেয়ার করে।
নাটোর শহরের অদূরে তেবারিয়ার হাটে একই সময়ে চলছে তখন স্বাস্থ্যবিধি না মানার প্রতিযোগিতা। হাজার হাজার মানুষ কোন সামাজিক দূরত্ব বজায় নেই। ৮০ ভাগ লোকের মুখে নেই মাস্ক। অথচ সেখানে প্রশাসনের কোনো লোককে খুঁজে পাওয়া যায়নি। বিকেল পর্যন্ত এভাবেই চলবে হাট। স্বাস্থ্যবিধি পালন নিশ্চিত করতে জেলায় দশটি ভ্রাম্যমাণ আদালত মাঠে নামানো হয়েছে বলে জানানো হলেও হাট এলাকায় দুপুর পর্যন্ত একটিও খুঁজে পাওয়া যায়নি। এছাড়া পুলিশ সুপার শহরতলি ও গ্রামাঞ্চলে স্টলগুলোতে টিভি না চালানোর নির্দেশ দিলে ও তাবারিয়া হাটে এর আশেপাশে অনেক দোকানেই চলছিল টেলিভিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *