কুমারখালীতে দু’গ্রুপের সংঘর্ষে নিহত-১ পুলিশ সহ আহত অর্ধশত

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সানদিয়াড়া বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে বিল্লাল হোসন (৪৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৬ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছেন। সোমবার বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল একই গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন ও ডাসা গ্রামের দুলাল শেখের ছেলে ব্যবসায়ী মামুনের মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নি‌য়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে সান্দিয়ারা বাজারে দু’গ্রুপের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ দু’গ্রুপের সংঘর্ষ ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ছুড়ে পরিস্থতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ৬ জন পুলিশ সদস্যসহ আহতদের কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। ৬ জন পুলিশ সদস্যসহ উভয় পক্ষেই প্রায় অর্ধশতাধিক আহত হয়েছেন। তিনি আরো বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *