Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

চুয়াডাঙ্গায় করোনাভাইরাস উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা দোকান মালিক সমিতির সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দার লেমন (৬৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে উন্নত চিকিৎসার জন্য একটি অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে রাজবাড়ি জেলার গোয়ালন্দের দৌলাতদিয়া ফেরিঘাটের কাছে পৌঁছালে তার শাররীক অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। এ অবস্থায় তাকে নিকটের একটি চিকিৎসাকেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেই অ্যাম্বুলেন্সেই তাকে চুয়াডাঙ্গায় ফিরিয়ে আনা হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, কয়েকদিন ধরে তিনি জ্বর-কাশিতে ভুগছিলেন। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট শুরু হয়। তাকে ভর্তি করা হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। রাতে তার শাররীক অবস্থার আরও অবনতি হয়। এ অবস্থায় বৃহস্পতিবার রাতেই আসাদুল হোসেন লেমনকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। পথিমধ্যে তিনি মারা যান।

তিনি আরও বলেন, রাতেই লাশ নিয়ে অ্যাম্বুলেন্স ফিরে আসে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। শুক্রবার সকালে সেখানেই তার দাফনপূর্ব গোছল করানো হয়। করোনা উপসর্গ থাকায় লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

তিনি বলেন, জেলায় করোনা পজিটিভ রোগী এ পর্যন্ত মারা গেছেন চার জন। উপসর্গ নিয়ে মারা গেছেন আসাদুল হোসেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

Exit mobile version