রাজবাড়ীতে সাবেক এমপি খৈয়মের করোনাভাইরাস পজিটিভ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের বিএনপির সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমদু খৈয়মের করোনা পজিটিভ এসেছে। অপরদিকে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য মো. আশিক মাহমুদ মিতুলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

শনিবার দুপুরে রাজবাড়ী সিভিল সার্জন ডা. নূরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে সে ঢাকার বাসাতে আইসোলেশনে রয়েছে। অন্যদিকে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুলের করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

তিনি আরো জানান, গত মঙ্গলবার ৭৭জনের নমুনা ঢাকায় প্রেরণ করা হলে তার মধ্যে ৩০জনের করোনা পজিটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ১৯ জন, পাংশা ২জন, গোয়ালন্দ ২জন, বালিয়াকান্দি ৫জন ও কালুখালীতে ২ জন আক্রান্ত হয়েছে। রাজবাড়ীতে এ পর্যন্ত মোট ৮৪৪জন করোনায় আক্রান্ত হয়েছে এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৫২জন। মৃত্যু হয়েছে ৭জনের।

মুঠোফোনে আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমার শরীরে হালকা জ্বর রয়েছে। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছি। এ সময় তিনি সকলের দোয়া কামনা করেন।

অন্যদিকে আশিক মাহমুদ মিতুল বলেন, করোনা শুরুর থেকে রাজবাড়ী-২ আসনের মানুষের জন্য শহর থেকে গ্রামে ছুটে গিয়েছি। ত্রাণ সহয়তার সময় অনেকটাই সামাজিক দূরত্ব রক্ষা করা সম্ভব হয়নি। এমনকি করোনায় আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে গিয়েও খোঁজ খবর নিয়েছি। অনেক শুভাকাঙ্খিদের অনুরোধে করোনার নমুনা দিলে সবার দোয়াতে রিপোর্ট নেগেটিভ এসেছে। মানুষের ভালোবাসা এবং দোয়ায় আমি সুস্থ আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *