যশোরের কোতয়ালী মডেল থানাধীন সকল পুলিশ ক্যাম্প পরিদর্শন করলেন পুলিশ সুপার

এবিএস রনি, যশোর প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি)  ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), মহোদয়ের নির্দেশ যুগোপযোগী ও মানসম্মত পুলিশি সেবা নিশ্চিত করতে ও মানবিক পুলিশিং এর বর্তমান ধারাকে আরো সুসংহত করতে নিজ ইউনিট এলাকায়  অবস্থিত স্থায়ী ও অস্থায়ী পুলিশ ক্যাম্প সমূহের কার্যক্রম রিভিউ করেন।

মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনাকে বাস্তবায়ন করতে অদ্য ২১/০৭/২০২০ খ্রিঃ সকাল ০৯.০০ ঘটিকায় যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম, কোতয়ালী মডেল থানাধীন সকল স্থায়ী ও অস্থায়ী পুলিশ ক্যাম্প সমূহ পরিদর্শন করেন।

এসময় তিনি প্রতিটি ক্যাম্পের ইনচার্জ ও ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং  ডিসিপ্লিনের ব্যাপারে  কোন প্রকার ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দেন। মাদক মুক্ত সমাজ গঠনে অফিসার ও ফোর্সদের আরো কঠোর হওয়ার নির্দেশ দেন।

তিনি আরো বলেন বর্তমান সময়ের পুলিশিং সেবাটা আমাদের সকলকে ধরে রাখতে হবে, যশোর জেলায় কোন প্রকার মাদক ও সন্ত্রাস থাকবে না বলে ঘোষণা দেন। মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং এটি বাস্তবায়নে সকল অফিসার ও ফোর্সদের কঠোর পরিশ্রম করতে হবে বলে নির্দেশ প্রদান করেন।

এছাড়াও পুলিশ সুপার প্রতিটি ক্যাম্পের পুলিশ সদস্যদের থাকার স্থান, অফিস এবং খাবারের মান সরজমিনে পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *