Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুমারখালীতে পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়া কুমারখালীতে পানিতে ডুবে ফারহানা খাতুন (১১) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের স্বপন চেয়ারম্যানের ইট ভাটার উত্তর পাশে পদ্মা নদীর শাখা নদীতে এই ঘটনা ঘটে।

নিহত ফারহানা খাতুন কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে। সে বানিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, তার বাবা মাছ ধরার জন্য রাতে দোয়াড়া (মাছ ধরার যন্ত্র) পেতে রেখে এসেছিল পদ্মা নদীতে। সকাল সাড়ে ৯টার দিকে বাবা ফারুকের সাথে ফারহানা ও তার ছোট দুইভাই নদীতে যায়। শাখা নদীর তীরে তাদের বসতে বলে, তার বাবা মূল পদ্মা নদীতে পেতে রাখা দোয়াড়া থেকে মাছ ধরতে যায়। তখন ফারহানা প্লাস্টিকের কন্টিনিয়ার নিয়ে শাখা নদীতে সাতার শিখতে গেলে ডুবে যায়। তখন ফারহানার সাথে থাকা তার ছোট ভাইয়ের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে। নদীতে ব্যাড় জাল নামিয়ে খোঁজাখুঁজি শুরু করে। প্রায় সাড়ে তিন ঘণ্টা চেষ্টার পর তারা ব্যর্থ হলে স্থানীয় ডুবরি মরদের উদ্ধার করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক রফিকুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে উপস্থিত হয়েছিল। এবং খুলনা থেকে একটি ডুবরি দল আসছিলো। ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় ডুবরি মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ ওসি মজিবুর রহমান বলেন, পদ্মা নদীর শাখা নদীতে পানিতে ডুবে বানিয়াপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারহানা খাতুন (১১) মৃত্যুবরণ করেছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করছে পরিবার।

Exit mobile version