চুয়াডাঙ্গায় নতুন করে আরও ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় নতুন করে আরও ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭০ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৫০ জন ও মারা গেছেন ৬ জন। বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৮৫ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৭ জন, দামুড়হুদা উপজেলার ৪ জন ও আলমডাঙ্গা উপজেলার ৩ জন রয়েছেন। এদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১৩ জন নারী। বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৪৭ জন ও ১৪১ জন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার মহিলা কলেজ পাড়ার একজন, বেলগাছি গ্রামের একজন, বাজারপাড়ার একজন, হাজরাহাটি গ্রামের একজন, কুকিয়া চাদপুরের একজন, সদর পুলিশ ফাড়ির একজন, মাস্টারপাড়ার দুইজন, পুলিশ লাইনের একজন, হাসপাতাল পাড়ার একজন, পলাশ পাড়ার একজন, বনানী পাড়ার দুইজন, মুক্তিপাড়ার দুইজন, ডাকবাংলোর একজন ও টিএন্ডটি পাড়ার একজন।

এছাড়া আলমডাঙ্গা উপজেলার পাঁচলিয়া গ্রামের একজন, পারকুলা কালিদাসপুরের একজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এবং দামুড়হুদা উপজেলার ফকিরপাড়ার একজন, দর্শনা কলেজপাড়ার দুইজন ও ইসলাম বাজারের একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *