Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে স্বাস্থ্য বিধি নিশ্চিত কল্পে, সামাজির দূরুত্ব নিশ্চিতকরণ এবং মাস্ক ব্যবহার বাধ্যতামুলক বিষয়ে অভিযান পরিচালনা করে ৭ শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।
শনিবার (২৫ জুলাই) এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।
এ সময় খোরশেদ আলম চোধুরী বলেন, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট মনিটরিং ও সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এই সময় দেখা যায়, অনেকে ক্রেতা-বিক্রেতা মাস্ক ছাড়া হাটে ঘোরাফেরা করছেন আবার অনেকেই মাস্ক হাতে বা পকেটে নিয়ে পশু ক্রয়-বিক্রয় কাজে ব্যস্ত।
সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৮জনকে মাস্ক পরিধান না করায় ৮টি মামলায় ৭০০/-(সাতশত) টাকা জরিমানামানা আদায় করা হয় এবং সবাইকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করা হয় এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
Exit mobile version