সিরাজগঞ্জের সদর থানাধীন সায়দাবাদ এলাকা থেকে ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সিরাজগঞ্জ প্রতিনিধি :  গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহককারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদর থানাধীন কালিয়া হরিপুর ইউনিয়ানের সায়দাবাদ এলাকায় রবিবার (২৬ জুলাই ২০২০ খ্রীঃ) তারিখ  ০২.৩০ ঘটিকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী মোঃ অয়ন খান (২৪),পিতা-মো: আক্তার খান , সাং-বনবাড়িয়া পূর্বপাড়া (ঠাকুরট্যাক), থানা ও জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সায়দাবাদ বাইপাস রোডের ডাবতলা মোড়ে বিপুল পরিমান মাদক  ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান  চালিয়ে ২৪০ পিচ ইয়াবা এবং ১টি মোবাইল ও ২টি সিম সহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) এর সরনীর ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *