‘মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তি আবেদন শুরু, চলবে ১২ আগস্ট পর্যন্ত’

অনলাইন ডেস্ক : জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত পাঠদানকারী কলেজসমূহে শিক্ষাবর্ষ অনুযায়ী মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। অনলাইনের মাধ্যমে এ কার্যক্রম ১২ আগস্ট রাত ১২টা পর্যন্ত চলবে। কভিড-১৯ মহামারীর কারণে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস অনলাইনের মাধ্যমে আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট www.nu.ac.bd/admissions থেকে জানা যাবে।

কোর্সে ভর্তি কার্যক্রম চলছে, অনলাইনে যেসব কোর্সে ভর্তির কার্যক্রম শুরু হয়েছে তা হলো- ২০২০-২১ বর্ষের এলএলবি ১ম পর্ব, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন ফটোগ্রাফি ও পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন থিয়েটার স্টাডিজ। এ ছাড়া ২০১৯-২০ বর্ষের পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন স্পোর্টস সায়েন্স, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন মিউজিক, এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং ও মাস্টার্স ইন অ্যাপ্লাইড ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ ম্যানেজমেন্ট এবং ২০১৮-১৯ বর্ষের এমএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও মাস্টার অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *