ঝিনাইদহে নতুন করে ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত, মৃত্যু ৩

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭৫ জনে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে অরুণ বিশ্বাস নামে এক পরিবহন ব্যবসায়ী মারা গেছেন। তিনি পৌর এলাকার মদন মোহন পাড়ার নিমাই চন্দ্রের ছেলে। জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
অন্যদিকে, শৈলকূপা উপজেলার কবিরপুর ইউনিয়নে বাদশা আলম আরও এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার জ্বর, কাশি ও বুকে ব্যথা ছিল। তিনি শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের মো. ওসমান গণি মারা গেছেন।

শুক্রবার (৭ আগস্ট) জেলার সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ জেলায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১২ জন, কালীগঞ্জ উপজেলায় পাঁচজন, হরিণাকুন্ডু উপজেলায় চারজন, শৈলকূপা ও কোটচাঁদপুর উপজেলায় একজন করে রয়েছেন।

এদিকে, ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে জেলায় মোট ৩ জন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত ইফার কমিটি ৩৯ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *