নেত্রকোনার চায়ের দোকানে বসা নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫ জন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদনের পল্লীতে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ ও নারীসহ অন্ততপক্ষে ২৫ আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছআলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে। ৭ নম্বর নায়েকপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিপন ও একই গ্রামের মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের গ্রুপের সাথে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। মদন থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হেলিম, শাহ আলম, মোবারক ও ডালিমনকে আটক করা হয়েছে। এ সময় মদন থানার এস আই বিপ্লব আহত হয়েছেন।

সংঘর্ষে আহত আবুল কাশেম, আবু বকর, আহাদ, মিলন, জজ মিয়া ও ফয়সালের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপালে প্রেরণ করা হয়েছে। অন্যদের মদন হাসপাতালে ও স্থানীয় পল্লী চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় জনতা বাজারে চান মিয়ার দোকানে পাছআলমশ্রী গ্রামের আজিজুল ও খোকন চা খেতে যায়। পরে দোকানের ভিতর থেকে একটি বেঞ্চ বাইরে আনলে দোকান মালিক ও আজিজুলের মধ্যে তর্কবিতর্ক হয়। এরই জের ধরে শুক্রবার ১১টার দিকে পাছআলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন জানান, চায়ের দোকানে বসা নিয়ে শুক্রবার পাছআলমশ্রী গ্রামে সংঘর্ষে এসআই বিল্পবসহ ২৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *