রাজবাড়িতে হেরোইন ও নগদ ২ লাখ ৪৮ হাজার টাকাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়াডাঙ্গা সংলগ্ন সদর উপজেলার দাদশী ইউনিয়নের চরকেষ্টপুর গ্রামের পাকা ঘর-বাড়ি নির্মাণ করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল একটি পরিবার।

বুধবার সকালে ওই বাড়িতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে পরিবার প্রধানসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে ৭ লাখ টাকা মূল্যের ৭০ গ্রাম হেরোইন এবং হেরোইন বিক্রির নগদ ২ লাখ ৪৮ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার দাদশী ইউনিয়নের চরকেষ্টপুর গ্রামের জামাল মোল্লার স্ত্রী মোছা. শিলা বেগম ওরফে প্রকাশ ওরফে জননী (৩০), জেলার গোয়ালন্দের দৌলতদিয়া বাজার এলাকার বাবু লালের ছেলে রবি লাল (৩৬) ও পান্না লাল (৪৫) এবং স্বপন কাজীর ছেলে সেন্টু কাজী (৩৫)।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর আহম্মেদ জানান, মোছা. শিলা বেগম ওরফে প্রকাশ ওরফে জননী জেলা দৌলতদিয়া এলাকায় মাদক ব্যবসা করত। একাধিক মামলা থাকায় সেখান থেকে এসে দেড় মাস পূর্বে রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়াডাঙ্গা সংলগ্ন সদর উপজেলার দাদশী ইউনিয়নের চরকেষ্টপুর গ্রামে পাকা ঘর-বাড়ি নির্মাণ করে বসবাস শুরু করে।

সেই সঙ্গে এই বাড়ি থেকেই সে ও তার সহযোগীরা নতুন করে মাদক ব্যবসা পরিচালনা করে। বিষয়টি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা জানতে পেরে বুধবার সকাল ৯টার দিকে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে ওই চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করার পাশাপাশি ৭ লাখ টাকা মূল্যের ৭০ গ্রাম হেরোইন এবং হেরোইন বিক্রির নগদ ২ লাখ ৪৮ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *