কক্সবাজারে মাস্ক পরে বসতবাড়িতে ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে একটি বসত বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় মুখে মাস্ক ও কটি পোশাক পরিহিত ডাকাত সদস্যরা বাড়ির সদস্যদের অস্ত্র ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়ার বাসিন্দা মোহাম্মদ রফিকের বাড়িতে ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে টেকনাফ থানার ওসি মো. আবুল ফয়সলের নেতৃত্বে পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌঁছেন।

বাড়ির মালিক মো. রফিক জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে চারজনের একটি ডাকাত দল আমার বাড়িতে হানা দেয়। এসময় আমি বাড়ির বাইরে ছিলাম। ডাকাতদের পরনে কটি ড্রেস ও মুখে মাস্ক ছিল। এদের একজন হাতে থাকা পিস্তল দিয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে আলমিরা ভেঙে এক লাখ ৪০ হাজার নগদ টাকা ও ১৮ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

তিনি আরো জানান, ডাকাত দলের সদস্যরা সবাই মুখের মাস্ক থাকায় বাড়ির লোকজন কারো পরিচয় শনাক্ত করতে পারেনি। এ ব্যাপারে টেকনাফ থানায় একটি অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ওসি মো. আবুল ফয়সল বলেন, উপজেলার সাবরাং ঝিনাপাড়া এলাকায় একটি বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশের টিম নিয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মুখোশধারী সশস্ত্র ডাকাত দলের সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে। দ্রুত এ ব্যাপারে পুলিশের অভিযান শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *