বাগঁআচড়ার সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব ফজলুর রহমান আর নেই

এবিএস রনি, যশোর : বাগঁআচড়ার কৃতি সন্তান সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব ফজলুর রহমান (৬৫) আর নেই।
সোমবার (২৫ আগস্ট) বিকাল ৪টার দিকে চিকিৎসারত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ব্রেন স্টোক করে মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম ফজলুর রহমান ঝিকরগাছা উপজেলার ১০ নং শংকর পুর ইউনিয়নের বকুলিয়া গ্রামের মৃত বাবুর আলি মোড়লের বড় পুত্র। চাকুরির সুবাদে তিনি বাঁগআচড়া মাধ্যমিক বিদ্যালয়ের পুর্বপাশে রায়হান চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন নিজ বাড়িতে বসবাস করতেন।
বিবাহিত জীবনে তিনি কলারোয়া উপজেলার নাকিলা গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম চাঁদআলি সরদারের বড় জামাতা ও বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সরদার মুজিব , সাবেক চেয়ারম্যান কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি স ম মোরশেদ আলী ভিপি ও সাংবাদিক সরদার জিল্লুর রহমানের বড় ভগ্নিপতি ছিলেন।
মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ১০ টার দিকে মরহুমের গ্রামের বাড়ি বকুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তার পিতা মাতা ও বড় ছেলের কবরের পাশে কবরস্থ করা হয়েছে।
মরহুমের পরিবারের পক্ষ থেকে সদ্য প্রয়াত সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব ফজলুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনান্তে সকলের কাছে দোয়া চেয়েছেন।
জানাযা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমের শ্যালক সরদার মুজিব, স ম মোরশেদ আলী ভিপি,মশিয়ার রহমান বাবু,মাহবুবর রহমান, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নেছার উদ্দিন, ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মরহুমের ভাই নজরুল ইসলাম,মরহুমের একমাত্র জামাতা খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডক্টর মাহামুদ আলম সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় মুসুল্লিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *