ফরিদপুরে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভন দেখিয়ে ২৫ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শেখ আক্কাস (৪০) ও ধর্ষণের সহায়তাকারী মাসুদ রানাকে গ্রেফতার করেছে। আটক শেখ আক্কাস ফরিদপুর সদর উপজেলার ইকরি গ্রামের মোহন শেখের ছেলে এবং মাসুদ রানা সালথা উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের আবু তালেবের ছেলে।

মামলার বিবরণে বলা হয়েছে, নীলফামারী জেলার ডিমলা থানা এলাকার এক তরুণী ও ফরিদপুরের আক্কাস সাভারের নবীনগর এলাকার একটি বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করতেন। কাজের সূত্র ধরে তাদের পরিচয় হয়। গত ২৩ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে আক্কাস ওই তরুণীকে ফরিদপুরের সালথা উপজেলার ভাবুকদিয়া গ্রামের মাসুদ রানার বাড়িতে নিয়ে যান। পরবর্তীতে ওই রাতে আক্কাস তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরদিন তরুণী বিয়ের কথা বললে তাকে জোর করে ঢাকায় পাঠানোর চেষ্টা করেন আক্কাস। ফরিদপুর বাসস্ট্যান্ডে আসার পর কয়েকজনের পরামর্শে তরুণীটি সালথা থানায় একটি মামলা করেন। মামলার পর সোমবার পুলিশ ধর্ষক আক্কাস ও সহযোগী মাসুদ রানাকে গ্রেফতার করে।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ জানান, তরুণীর অভিযোগেরর ভিক্তিতে ধর্ষক শেখ আক্কাস ও ধর্ষণের সহায়তাকারী মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে। তাদের মঙ্গলবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *