সিরাজগঞ্জ জেলার চান্দাইকোনা থেকে প্রতারক চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা এলাকা থেকে প্রতারক চক্রের ০৪ সদস্যকে  গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীঃ) তারিখ  ১৬.১০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান (মিডিয়া অফিসার)এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনাধানের বাজারে জনৈক অশোক ঘোষ (৫৫)এর ধান ক্রয়ের দোকানের সামনে থেকে নকল র্স্বনের মূর্তি ক্রয় -বিক্রয়ের প্রতারক চক্রের ০৪ সদস্যকে  গ্রেফতার করেছের‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আয়নাল খান(৩৬),পিতা-মৃত শমসের আলী খান ০২। মো:শরিফুল মোল্লা(২০), পিতা-মৃত আলাউদ্দিন মোল্লা,০৩।মোছা: নেহেরাখাতুন(৫০) স্বামী:আব্দুল মোজিদ প্রমানিক,সর্ব সাং- খোসালপুর,   ০৪। মো :আবু হাসেম প্রমানিক(২১),পিতা মো:আলতাফ হোসেন প্রমানিক,সাং জন্তিপুর সর্ব থানা –তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ। তাদের কাছ থেকে কথিত একটি সোনালী রংয়ের ধাতব মূর্তি,ও ০৪টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত -অসামীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার, রায়গঞ্জ থানায় ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ৪০৬/৪১৭/৩৪ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃতআলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *