কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে বিপুল ভোটে পূর্ণ প্যানেলে জয়ী অনুপ কুমার নন্দীর প্যানেল

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন অনুপ কুমার নন্দীর প্যানেল। সন্ধ্যায় নিবার্চন কমিশন ঘোণিত ফলাফলে অনুপ নন্দী প্যানেলে সাধারন সম্পাদক পদে এ্যাডভোকেট অনুপ কুমার নন্দী ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী পেয়েছেন আমজাদ আলী খান পেয়েছেন ১০ ভোট। অনুপ প্যানেলে অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে এ্যাড. মোসাদ্দেক আলী মনি পেয়েছেন ৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী খন্দকার ইকবাল মাহমুদ পেয়েছেন ২৫ ভোট।
মোট ২৭টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। দু’টি প্যানেলে বিভক্ত হয়ে ৩৬ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন।
সংস্থার কার্যনির্বাহী পরিষদের পদ রয়েছে ৩১ টি। পদাধিকার বলে কুষ্টিয়ার জেলা প্রশাসক সভাপতি, কুষ্টিয়ার পুলিশ সুপার ও কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সহ-সভাপতি এবং কুষ্টিয়া জেলা ক্রীড়া অফিসার সদস্য হিসেবে দায়িত্ব পালন করে থাকেন।
কুষ্টিয়া জেলা ক্রীড়া উন্নয়ন পরিষদ নামে এ্যাড. অনুপ কুমার নন্দীর নেতৃত্বাধীন প্যানেল ২৭টি পদেই প্রার্থী দেয়। অপর দিকে মোঃ আমজাদ আলী খাঁনের নেতৃত্বাধীন প্যানেল ৯টি পদে প্রতিদ্বন্দ্বীতা করছে।
এ্যাড. অনুপ কুমার নন্দীর নেতৃত্বাধীন প্যানেলের বিজয়ীরা হলেন সহ-সভাপতি পদে জহুরুল হক চৌধুরী রনজু, আলী হাসান মন্টা, মোঃ মকবুল হোসেন লাবলু ও সেখ সুলতান আহমেদ। সাধারণ সম্পাদক পদে এ্যাড. অনুপ কুমার নন্দী। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে এ্যাড. মোসাদ্দেক আলী মনি। যুগ্ম-সম্পাদক পদে মোঃ পারভেজ আনোয়ার তনু ও খন্দঃ সাদাত-উল আনাম পলাশ। কোষাধ্যক্ষ পদে মোঃ লিয়াকত আলী খান। নির্বাহী সদস্য পদে যথাক্রমে মোঃ সামসুদ্দিন বিশ্বাস সামু (৪৫ ভোট), কাইয়ুম নাজার (৫০ ভোট), খোকন সিরাজুল ইসলাম, মোঃ আনিসুর রহমান আনিস (৫১ ভোট), স্বপন কুমার সাহা শংকর (৫২ ভোট), মোঃ হাবিবুর রহমান বাপ্পি (৪৩ ভোট), মীর আয়ুব হোসেন (৪৭ ভোট), মোঃ রাশিদুজ্জামান খান টুটুল (৫৪ ভোট), সাব্বির মোঃ কাদেরী সব (৫০ ভোট), আলমগীর কবির হেলাল (৫৩ ভোট), মোঃ আতাউর রহমান মিঠু (৫৩ ভোট), মোঃ জাহাঙ্গীর আলম (৫২ বোট), কাজী এমদাদুল বাশার রিপন (৫৩ ভোট) ও শেখ কৌশিক আহমেদ (৪৯ ভোট)। সংরক্ষিত মহিলা সদস্য পদে আফরোজা আক্তার ডিউ (৫১ ভোট) এবং সংরক্ষিত উপজেলা সদস্য পদে আলহাজ্ব মোঃ শামীমুল ইসলাম ছানা (৪৫ ভোট) নির্বাচিত হযেছেন।
পরে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় অনুপ নন্দী এ বিজয়কে কুষ্টিয়ার ক্রীড়াঙ্গণের জন্য উৎসর্গ করেন। তিনি বলেন সবার সহযোগীতা নিয়েই তিনি ক্রীড়াঙ্গণে কাজ করে যেতে চান।
উপস্থিত জেলা প্রশাসক ও পদাধিকার বলে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আসলাম হোসেন এই চলমান ক্রান্তি লগ্নেও সবার স্বতর্স্ফুত অংশগ্রহনে যে নিবার্চন হয়েছে তা উৎসাহজনক বলে মন্তব্য করেন। তিনি ক্রীড়াক্ষেত্রে উন্নতি আনতে নতুন কমিটি কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *