আমির খান আর অভিনয় করবেন না !

বিনোদন ডেস্ক: বলিউড যেন এখন খানদের প্রায় ধরা ছোয়ার বাইরে। একের পর এক ফ্লপ ছবির কারণে করুণ পরিণতির দিকে এগুচ্ছেন খানরা। সেই তালিকায় আছেন খোদ মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানও। শোনা যাচ্ছিল, আর ছবিতে অভিনয় করবেন না আমির। এবার সব গুজবের অবসান ঘটিয়ে নিজের জন্মদিনেই জানিয়ে দিলেন, পর্দার পেছনে চলে যাচ্ছেন এই অভিনেতা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, এখন থেকে নাকি আমির পুরোপুরি মন দেবেন ছবি পরিচালনা এবং প্রযোজনার কাজে।  এও শোনা যাচ্ছে, নিজের স্বপ্নের প্রোজেক্ট ‘মহাভারত’ দিয়েই শুরু হবে নায়কের কেরিয়ারের এই দ্বিতীয় ইনিংস।

নিজের ৫৪তম জন্মদিনেই সংবাদমাধ্যমকে আমির জানান, হলিউডেরই বিখ্যাত নায়ক টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির ভারতীয় ভার্সন বানাবেন তিনি।  ছবির নামও ইতিমধ্যে ঠিক করে রাখা হয়েছে ‘লাল সিং চঢা’। পরিচালক অদ্বৈত চৌহানের এই ছবির শুটিং চলতি বছরের শেষের দিক থেকেই শুরু হয়ে যাওয়ার কথা আছে। ছবিটি প্রযোজনা করছেন আমির।

জন্মদিনেই নায়ক ঘোষণা দিয়েছেন অভিনয় থেকে অবসর নেওয়ার কথাও।  আমির বলেন, ‘আপাতত আমি নিজের পরিচালক সত্ত্বাটাকে জোর করে দমিয়ে রেখেছি! তবে তাড়াতাড়ি পরিচালনার কাজে হাত দেবো। আর একবার পরিচালনা শুরু করে দিলে আর ছবিতে অভিনয় করব না।’

কোনো নির্দিষ্ট দিন তারিখ কিন্তু জানাননি এই অভিনেতা! আমির বলেন, পরিচালনায় পুরোপুরি হাত দিলে আর অভিনয়ে ফিরবেন না। দেখা যাক, সে দিন কবে বলিউডের দরজায় কড়া নাড়ে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *