Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

গাজীপুরের শ্রীপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অপর ঘটনায় সাতখামাইর গ্রামে এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছে। উভয় ঘটনায় শ্রীপুর থানায় পৃথক দুটি ধর্ষণ মামলা করা হয়েছে।

তরুণীকে ধর্ষণে অভিযুক্ত যুবকের নাম জাহিদ হাসান (২৫)। তিনি মুলাইদ গ্রামের রইছ উদ্দিনের ছেলে। সোমবার দুপুর ২টার দিকে শ্রীপুরের মুলাইদ গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় শ্রীপুর থানায় ধর্ষণ মামলা হয়েছে।
মামলার বিবরণ ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, পার্শ্ববর্তী টেপিরবাড়ী গ্রামের ভিকটিম তরুণী তালাকপ্রাপ্তা। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ১০ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত কমপক্ষে ১৫ দিন মেলামেশা করেন। পরে মুলাইদ গ্রামের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় তরুণীকে অপেক্ষমাণ রেখে কাজী নিয়ে আসার কথা বলে পালিয়ে যান যুবক। পরে তার সঙ্গে যোগাযোগ করে না পেয়ে রবিবার রাতে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা করেন ওই তরুণী।

অপরদিকে, সাতখামাইর গ্রামের এক কিশোরীকে (১৫) প্রতিবেশী মো. সুলতানের ছেলে রুমান গত ২২ মে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি শারীরিক অবস্থার পরিবর্তন ঘটলে কিশোরী তার বাবা-মা ও আত্মীয়-স্বজনকে ঘটনাটি জানায়। পরে রবিবার রাতে এ ঘটনায় শ্রীপুর থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত র্ককর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

Exit mobile version