বেনাপোল পুলিশের পৃথক অভিযানে সাদিপুরও পুটখালী থেকে ফেনসিডিল গাজা ও চন্দন কাঠ সহ আটক ২

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পৃথক অভিযানে ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিল,গাঁজা ও চন্দন কাঠ সহ দুইজনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। সোমবার সকাল ৯ টার সময় সাদিপুর ব্রীজের পাশ থেকে ৪ কেজি গাঁজা ও ২৪০ বোতল ফেনসিডিল সহ ফয়সাল শেখ নামে একজনকে আটক করা হয়।
অপরদিকে রবিবার রাতে পুটখালী গ্রাম থেকে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠ সহ তরিকুল ইসলাম কে আটক করা হয়।
আটককৃতরা হলো বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের আব্দুল মুজিদ এর ছেলে ফয়সাল হোসেন (১৯)ও পুটখালী উত্তরপাড়ার রুহুল আমিনের ছেলে তরিকুল ইসলাম (২৬)।
বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মামুন খানের নেতৃত্বে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও ২৪০ বোতল ফেনসিডিল সহ ফয়সাল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে পুটখালী গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠ সহ তরিকুল নামে এক চোরাচালানীকে আটক করা হয়েছে ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান নিশ্চিত করে বলেন আটককৃতদের নামে মাদক ও চোরাচালানি মামলা দিয়ে যশোর কোর্টে পাঠানো হবে।তিনি আরো বলেন মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপস নেই।মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেনো তাদের আটক করে আইনে ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *