মানিকগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই শিশু মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শিশুর নানী জানান, শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ৪৫ বছরের এক ব্যক্তি তার শিশু নাতনিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। বাড়িতে এসে ওই শিশু কান্না করতে থাকে। এর কারণ জানতে চাইলে শিশুটি নির্যাতনের ঘটনা বর্ণনা করে। ওই দিন দুপুরের দিকে অভিযুক্ত জামিরের বাবার কাছে অভিযোগ করলে তিনি বিচারের আশ্বাস দেন। কিন্তু তিন দিনেও বিচার না পেয়ে ঘটনা স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানান। চিকিৎসার জন্য নাতনিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হোসেন ইমাম সোনা মিয়া বলেন ধর্ষণের বিষয় শুনেছি। হরিরামপুর থানার ওসি (তদন্ত ) মোশারফ হোসেন বলেন শিশু ধর্ষণের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে মানিকগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আরশ্বাদ উল্লাহ জানান, নির্যাতনের শিকার ওই শিশুকে মঙ্গলবার দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  (বুধবার) আবাসিক মেডিক্যাল কর্মকর্তা তার মেডিকেল পরীক্ষার করবেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *