নারায়ণগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৬ জন গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৪টি চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

রবিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন। এর আগে দুপুরে নাসিকের ১৮নং ওয়ার্ডের শহীদ নগর এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ফতুল্লার দাপা ইদ্রাকপুর মোল্লা সল্টের পূর্ব পাশে রশিদ মিস্ত্রির বাড়ির ভাড়াটিয়া মৃত আজিজের ছেলে শাহ আলম (৫০), আড়াইহাজারের রামচন্দ্রদী গ্রামের রিপন মিয়ার ছেলে শাহ পরান (২১), আড়াইহাজারের নয়াপাড়ার মৃত হাসমতের ছেলে ও বর্তমানে নাসিকের ১৮নং ওয়ার্ডের শহীদনগর এলাকার জিপি টাওয়ারের পার্শ্ববর্তী হারুনের বাড়ির ভাড়াটিয়া সুমন (৩৫), ফরিদপুরের বোয়ালমারীর চন্দ্রাদী গ্রামের আকবর মোল্লার ছেলে তুহিন মোল্লা (২৭), আড়াইহাজারের বিনাইচরের মান্নান মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (২২) ও একই এলাকার সোলায়মান মিয়ার ছেলে হাবিবুর রহমান (২৫)।
ওসি আসলাম হোসেন জানান, এরা ফতুল্লা থানার বিভিন্ন এলাকা থেকে চুরি করে জেলা জুড়ে বিক্রি করতো। তারা আন্ত:জেলা মোটরসাইকেল চুরি ও ছিনতাই চক্রের সদস্য। গ্রেফতারকৃতদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *