মাগুরায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের বড়খড়ি এলাকায়  শুক্রবার সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- সদরের জাগলা গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে সোহাগ হোসেন (৩০) ও ঘোড়ামারা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে তাহারুল ইসলাম (৩০)।

প্রত্যক্ষদর্শী আব্দুল হান্নানসহ অন্যরা জানান, মাগুরা-যশোর সড়কের বড়খড়ি এলাকায় দুপুরে মাগুরাগামী একটি মোটরসাইকেল অপর একটি ইজিবাইককে অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মটর সাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে চালক ইমরান সামান্য আহতসহ সোহাগ ও তাহারুল ট্রাক চাপায় গুরুতর আহত হন। আহতদের চিকিৎসার জন্য দ্রুত মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতালের চিকিৎসক ডাক্তার অমর প্রসাদ বিশ্বাস জানান, আহতদের মধ্যে হাসপাতালে আসার আগেই সোহাগ মারা যায়। তাহারুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানোর জন্য অ্যাম্বুলেন্সে ওঠানোর পর পরই তার মৃত্যু হয়। সামান্য আহত অপর যুবককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *