খোকসায় নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে খোকসায় হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে এ উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে আলোচনা সভা মিলাদ মাহফিল ও দোয়া দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক মেজবাহ্ উদ্দীন।

খোকসা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সবুজ কুমার সাহা। বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার মঞ্জেল আলী, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। উপজেলার দুই শতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিতিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে শেষে বি মির্জাপুর গ্রামের মুক্তিযোদ্ধা আজহার মোল্লার ছেলে বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী নাসরিন টেক্সটাইল এর কর্ণধার আমিনুজ্জামান আমিন প্রতি বছরের ন্যায় এবারও সকল মুক্তিযোদ্ধা কে একটি করে টি-শার্ট উপহার দেন।

এর আগে মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় পতাকা ও মুক্তিযুদ্ধা পতাকা উত্তোলন করা হয়। পর মুক্তিযোদ্ধা সংসদে কেন্দ্রীয় শহীদ মিনারে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *