অনলাইন ভিত্তিক দৈনিক ‘খবর প্রতিক্ষণ’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধি : ‘সত্যের খোজে প্রতিক্ষণ’ এই শ্লোগানকে সামনে রেখে মাহাফুজ আহমেদ তৌহিদ এর সম্পাদনা ও প্রকাশনায় প্রকাশিত অনলাইন ভিত্তিক পত্রিকা দৈনিক ”খবর প্রতিক্ষণ” আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

অনলাইন নিউজ পোর্টাল  khoborprotikhon.com পত্রিকার প্রকাশক ও সম্পাদক মাহাফুজ আহমেদ তৌহিদ বলেন নতুন ধারার পত্রিকাটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। পত্রিকা হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই যেকোন পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য। এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। শক্ত কলমে লেখনির মাধ্যমে সাংবাদিকরা সমাজে যে দায়িত্ব পালন করেন তা অত্যন্ত গৌরবের। মেধা ও দক্ষতা বিকশিত করে সমাজের জন্য কাজ করতে গেলে প্রতিকূলতা আসতেই পারে। শত প্রতিকূলতাকে অতিক্রম করে সুপ্ত প্রতিভার বিকাশে সমাজের অন্যান্য পেশার চেয়ে সাংবাদিকদের বেশি অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এজন্য তিনি সাংবাদিক সহ সমাজের সকলস্থরের মানুষের নিকট সহযোগিতা কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, কুষ্টিয়া জেলা রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক ও ক্রাইম ভিশন বিডি. কম পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হাাসিবুর রহমান রুবেল, রিপোর্টাস ক্লাবের সহসভাপতি আশরাফ আলী, সাপ্তাহিক রবি বার্তার নির্বাহী সম্পাদক তারিক-বিন-আজিজ, দৈনিক প্রতিজ্ঞা ভারপ্রাপ্ত সম্পাদক ও গড়াই নিইজ ২৪. কম পত্রিকার প্রকাশক ও সম্পাদক আতিকুজ্জামান ছন্দ, খবর প্রতিক্ষণ পত্রিকার বার্তা সম্পাদক আরিফুজামান আরিফ, কুষ্টিয়া জেলা রিপোর্টাস ক্লাবের প্রচার সম্পাদক আশরাফুল হক টিপু ও কুষ্টিয়া জেলা রিপোর্টাস ক্লাবের সদস্য ও দৈনিক দেশের পত্রিকার বার্তা সম্পাদক সজীব কুমার নন্দীসহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *