Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

টেকনাফে ছেড়াদ্বীপে সাড়ে ২২ কোটি টাকার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে ছেড়াদ্বীপ সংলগ্ন সাগরে একটি মাছ ধরার ট্রলার থেকে সাড়ে চার লাখ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় ইয়াবা পাচার কাজে জড়িত মিয়ানমারের তিন রোহিঙ্গা নাগরিকসহ পাচারে ব্যবহৃত মাছ ধরার ট্রলারটি জব্দ করা হয়েছে। সোমবার ভোররাতে টেকনাফের সেন্ট মার্টিনসের ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ পাচারকারীদের আটক করা হয়।

কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, মিয়ানমার থেকে সাগরপথে ইয়াবার বড় চালান বাংলাদেশে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ও সেন্ট মার্টিনস কোস্টগার্ডের যৌথ টিম সোমবার ভোররাতে ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহজনকভাবে একটি মাছধরার ট্রলারে তল্লাশি করে তিন রোহিঙ্গাকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ট্রলারে আরো তল্লাশি চালিয়ে ৪ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। উদ্ধার হওয়া ইয়াবা আনুমানিক মূল্য প্রায় সাড়ে ২২ কোটি টাকা।

লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম আরো বলেন, ইয়াবাসহ আটক তিন রোহিঙ্গা নাগরিকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত মালামালসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version