Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ১৭ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :  গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্তকোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক শুক্রবার(১৮ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ০৮.৫০ ঘটিকায় দলসিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ভূইয়াগাতী বাজারস্থ মোঃ শহিদুল ইসলাম র্খাঁন, পিতা- মোঃ আব্দুল মান্নান খাঁন এর মনোহরী দোকানের সামনে বগুড়া টু ঢাকাগামী হাইওয়ে পাকাঁ রাস্তারউপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাস ( ঢাকা মেট্রো-চ-৫১-৩০৬০) তল্লাশী করে ১৭ কেজি গাঁজা সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকেমাইক্রোবাস সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ও ০৪ টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ এনামুল মন্ডল(৩০), পিতা-মোঃ মাহবুব মন্ডল, সাং-শরিফ সুন্দর উত্তর পাড়া, থানা-পীরগাছা,জেলা-রংপুর ,২। মোঃ ফারুক মিয়া(৩২),পিতা-মোঃ আজিজাররহমান,সাং ও থানা- শিমুলবাড়ী,৩। মোঃ ফরহাদ আলী(২৩),পিতা- মোঃ খলিলুর রহমান, সাং- বানিয়াপাড়া, থানা-কুড়িগ্রাম,উভয় জেলা-কুড়িগ্রাম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরণীর ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃতআলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version