হলিউড সিনেমায় ধানুশ

অনলাইন ডেস্ক : নেটফ্লিক্সের জন্য নির্মিত হতে যাচ্ছে বিশাল বাজেটের সিনেমার ‘দ্য গ্রে ম্যান’। সিনেমাটি প্রযোজনা করবেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ খ্যাত জুটি অ্যান্টনি ও জো রুশো। বিগ বাজেটের সেই সিনেমাতেই যুক্ত হলেন ভারতের দক্ষিণী ছবির অভিনেতা ধানুশ। এক টুইট বার্তায় এমনটি জানিয়েছেন এই অভিনেতা।

দক্ষিণী এই অভিনেতা টুইটবার্তায় লেখেন, ‘রুশো ব্রাদার্স প্রযোজিত এবং রায়ান গসলিন এবং ক্রিস ইভানস অভিনীত নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’-এ অভিনয় করতে যাচ্ছি। এটা সত্যিই খুব আনন্দের। অ্যাকশনধর্মী এই সিনেমার অংশ হতে পারাটা আমার জীবনের বিশাল এক অভিজ্ঞতা ও প্রাপ্তি হবে।’

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটিতে ক্রিস ইভানস, রায়ান গসলিন এবং আনা ডি আরমাসের মকো হলিউড সুপারস্টারদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি। মার্ক গ্রানির উপন্যাস অবলম্বনে এই অ্যাকশন স্পাই থ্রিলারটি নির্মিত হবে। সিনেমাটির বাজেট হবে প্রায় ২০০ মিলিয়ন ডলার! আগামী বছরের জানুয়ারিতে লস অ্যাঞ্জেলসে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা আছে নির্মাতার। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

ধানুশ ২০০২ সালে তার বাবা কস্তুরি রাজ পরিচালিত চলচ্চিত্র ‘তুল্লুভাদো ইলামাই’তে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। ‘হোয়াই দিজ কোলাভেরি দি’ গানের মাধ্যমে ধানুশ আন্তর্জাতিক পরিচয় লাভ করেন। এ পর্যন্ত তিনবার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং ছয়বার ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেছেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *