বিপ্লবী নেতা বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমারখালীতে প্রতিবাদ সমাবেশ

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে অগ্নিযুগের মহানায়ক বিপ্লবী নেতা বাঘাযতীন এর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার সকালে কুমারখারী উপজেলার কয়া মহাবিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ কুমারাখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

 

কুমারখালী নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. সামছুজ্জামান অরুন, বীর মুক্তিযোদ্ধা আবু আহসান বরুন, বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনছুর মজনু , কয়া মহাবিদ্যালয়ের সভাপতি এ্যাড. নিজামুল হক চুন্নু, শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, কুমারখালী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নিপুন, কুমারখালী থানা অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ হারুনসহ অন্যান্যরা।

 

অগ্নিযুগের মহানায়ক বৃটিশ বিরোধী আন্দোলনের পুরোধা বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে তীব্র নিন্দা জ্ঞাপন ও অবিলম্বে যে সকল আসামী এখন পর্যন্ত গ্রেফতার হয়নি, তাদেরকে গ্রেফতারের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *