দেশের জনপ্রিয় ডিজিটাল তারকাদের তালিকায় শীর্ষে পরীমণি

অনলাইন ডেস্ক : এশিয়ার ডিজিটাল তারকার তালিকা সম্প্রতি প্রকাশ করে মার্কিন সাময়িকী ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান করে নেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

 

এবার সোশ্যালবেকারস ডটকম প্রকাশ করেছে বাংলাদেশের শীর্ষ ডিজিটাল তারকাদের নাম। স্বাভাবিকভাবেই এ তালিকার সবার উপরে জায়গা করে নিয়েছেন পরীমণি।

পরীমণির ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৮৯ লাখ ৮৮ হাজার ৪৮১। এ তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন সংগীতশিল্পী তাহসান খান। যার লাইকের সংখ্যা ৮২ লাখ ৩১ হাজার ১২০। তৃতীয় অবস্থানে রয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এ অভিনেত্রীর ফেসবুকে লাইকের সংখ্যা ৭০ লাখ।

 

এ তালিকার চতুর্থ অবস্থানে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৬ লাখ ২২ হাজার ৫৮০। উপস্থাপক ও অভিনয়শিল্পী হানিফ সংকেতের অবস্থান পঞ্চম। তার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৪ লাখ। ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন ‘ও প্রিয়া’ খ্যাত শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৩৪ লাখ ৬৩ হাজার ৪০৭।

 

অপু বিশ্বাস ও শাকিব খান রয়েছেন যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে। অপু বিশ্বাসের ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৩১ লাখ ২৫ হাজার ১৯০। অন্যদিকে শাকিব খানের পেজে রয়েছে ৩০ লাখ ৭৮ হাজার ৬৬৩। নবম ও দশম স্থানে জায়গা পেয়েছেন সংগীতশিল্পী পড়শি ও অভিনেত্রী সাফা কবির। তাদের পেজে লাইকের সংখ্যা যথাক্রমে ৩০ লাখ ৭০ হাজার ৯৯৬ ও ২৮ লাখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *