কুষ্টিয়ায় অস্বাস্থ্যকর খাবার তৈরীর অপরাধে ৫ রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর অপরাধে মৌবনসহ ৫ রেস্টুরেন্ট মালিক কে ১ লক্ষ ৯৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২৫ ডিসেম্বর শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনমুন নাহার আশা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তিনি জানান, ভ্রাম্যমাণ আদালতে কুষ্টিয়া শহরের মৌবন রেস্টুরেন্টকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অভিযোগে ১ লক্ষ টাকা, নবাব বিরিয়ানি হাউজকে ১০হাজার টাকা, হাজী বিরিয়ানি হাউজকে ১০হাজার টাকা, নান্না বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা ও অশোক দধি ভান্ডারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনমুন নাহার আশা উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।র‌্যাব ১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার উজ্জামান জানান, রেস্টুরেন্ট গুলোতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারনে খাবার খেয়ে অনেকেই ফুড পয়জন সহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার ঘটনার মত অনেক অভিযোগ রয়েছে।

যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর বিষয়টি আমাদের নজরে আসে। এর ধারাবাহিকতায় আমরা এই অভিযান পরিচালনা করি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *