নাটোরের গুরুদাসপুরে চোলাই মদসহ ৩ জন আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চোলাই মদসহ তিন জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন পাইকপাড়া গ্রামের বীরশা পাহারের ছেলে ওপেন পাহার (৪৫), গজেন্দ্র চাপিলা গ্রামের কানাই রায়ের ছেলে সুকুমার রায় (৪০), মৃত ভরত রায়ের ছেলে শংকর গোবিন্দ (৪৫)। নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমা আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতা করে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি-২’র প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে রবিবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে আটটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার গজেন্দ্র চাপিলা ও মহারাজপুর পাইকপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় চোলাই মদ ৪৩০০ লিটার, মারিটর তৈরী চোলাই মদ রাখার পাত্র ৫০টি, পচা ভাত ১০০ লিটারসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

নাটোর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা পূর্বক গ্রেফতারকৃত ওপেন পাহারকে দুই বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫০,০০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড, সুকুমার রায়কে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ১০,০০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাস বিনাশ্রম কারাদণ্ড, শংকর গোবিন্দকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ১০,০০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমা আক্তার।

 

পরে সকল আলামত সমূহ ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয় এবং সকল আটককৃতদেরকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *