আমেরীকা প্রবাসী জয় নেহালের জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক : মানুষের জন্ম তখনই সার্থক হয় ,যখন সে অন্যকে সহযাগীতা করে তাদের মাঝে বেচে থাকে । শেখ রাকিব নেহাল জয় তিনি আমেরীকায় বর্তমানে বসবাস করেন ।তিনি কুষ্টিয়া সরকারী কলেজের সাবেক হিসাব বিজ্ঞান বিভাগের সনামধন্য শিক্ষক নেহাল স্যার এর ছেলে ।
দেশকে ছেড়ে জীবিকার জন্য প্রায় ১৫ বছর স্ব-পরিবারে আমেরীকাতে থাকেন । অনেক ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে তার জীবন অতিবাহিত হয়েছে । জয় নেহাল তিনি এক ছেলে ও একটি কন্যার জনক । জয় নেহালের জন্ম দিন উপলক্ষ্যে গরীর আসহায় শীতার্থদের মাঝে কম্বল এবং করোনার সংক্রামন রোধে বিভিন্ন শ্রেনী ,পেশার মানুষের মাঝে মাস্ক বিতরন কর্মসূচী চালু করা হয়েছে ।

গত পহেলা ডিসেম্বর ২০২০ থেকে এখন পর্যন্ত কম্বল ও মাস্ক বিতরন কার্যক্রম চলমান রয়েছে ।তিনি প্রবাসে থেকেও দেশ ও দেশের মানুষকে খুব ভালো বাসেন ।

জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সে জন্য মানুষকে ভালোবাসি।
তিনি আজকের দিনে সকলের কাছে তার ও তার নিজ পরিবারের জন্য দোয়া চেয়েছেন । আমরা দোয়া করি, তিনি এভাবে যেন সব সময় সব প্রতিকুল অবস্থায় দেশের মানুষের পাশে দাড়াতে পারেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *