মানবতার আর এক নাম জয় নেহাল

নিজস্ব প্রতিনিধি: প্রবাসী জয় নেহালের অর্থায়নে ৫০০ কম্বল বিতরন করা হয়েছে। কুষ্টিয়া ,হাঁটশহরিপুরের বোয়ালদাহ্ ইউনিয়নে অসহায়-দূঃস্থ,শীতার্থদের মাঝে এই কম্বল বিতরন করা হয়েছে ।বিশিষ্ট সামাজসেবক আবুল কালাম আজাদ,সাদিয়া ইসলাম দিশা আইনজীবি জজ্ কোর্ট কুষ্টিয়া ও বোয়ালদাহ্ সামাজিক উন্নয়ন পরিষদ- এর আয়োজনে, বোয়ালদাহ্ স্কুল মাঠে নদী তীরবর্তী বসবাসরত মানুষের মাঝে গত কাল শুক্রবার সকাল ৯ টার সময় এই কম্বল বিতরন করা হয়েছে ।

এর আগে দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজার উদ্দ্যেগে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাঁধের বাজার গোরস্থান মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্স এর শিক্ষার্থীদের জন্য শীতের কম্বল হস্তান্তর করা হয় ।

এছাড়া ২৫ শে ডিসেম্বর বালিয়াপাড়া গ্রামের শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

১১ ডিসেম্বর শুক্রবার কুষ্টিয় মুক্ত দিবসের দিন জুম্মার নামাজের পর কুষ্টিয়া মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে অবস্থানরত মায়েদের মাঝে উন্নতমানের খাবার ও শীতের পোশাক বিতরণ করা হয়।

কুষ্টিয়ার কৃতি সন্তান মানবতার সেবক ও একজন প্রকৃত করোনাযোদ্ধা কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক নেহাল স্যারের সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয় । এই পর্যন্ত প্রায় ৯০০ টি কম্বল কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে বিতরন করা হয়েছে।

আমেরিকা প্রবাসী জয় নেহাল বলেন, আমরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে এভাবে সহযোগিতা করে আসছি ,আগামীতে আরও যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। এবং তিনি বলেন দল-মত,ধর্ম-বর্ন নীর্বিশেষে আসুন আমরা দেশের মানুষকে সহযোগীতা করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *