কুষ্টিয়া ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বাাপ্পি রায়হান এর পরিচয় ও কিছু কথা

নিজস্ব প্রতিবেদক : মো: বাপ্পি রায়হান পানির বোতল মার্কা, কুষ্টিয়া ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ।বাপ্পি রায়হান এর পরিবারে পিতা আব্দুল রাজ্জাক বাবু, মাতা গৃহিনী, বাপ্পি আর তার একটা বড় বোন আছে । শিক্ষা জীবনে কুষ্টিয়া সরকারী কলেজ থেকে ডিগ্রি পাশ করেছন তিনি। মো: বাপ্পি রায়হান এর চাউল ও গ্যাস এর পাইকারী ব্যাবসা আছে ।

শিক্ষা জীবন থেকে কুষ্টিয়ার পৌরপিতা,প্রবীন রাজনীতিবিদ,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার আলীর সাথে থেকে রাজনীতি শিখেছেন । তিনি ০৩/০৯/১৯৯২ সালে শহীদ ইয়াকুব সড়ক, ৯ নং ওয়ার্ড ,আড়ুয়াপাড়া,কুষ্টিয়াতে জন্ম গ্রহন করেন।

মো: বাপ্পি রায়হান বলেন ,কুষ্টিয়া পৌরসভা ৯ নং ওয়ার্ডে আমি ,পানির বোতল প্রতীকে কাউন্সিলর পদে জয়যুক্ত হতে পারলে,আমি এলাকার উন্নয়ন,মাদকমুক্ত,সন্ত্রসীমুক্ত,দূনীতিমূক্ত,গরীব অসহায় মানুষের সকল সমস্যায় পাশে দাড়ানোর ওয়াদা করছি এবং সকলের সুখে-দুঃখে পাশে থাকবো ইন্স-আল্লাহ ।

এলাকাবাসী বলেন , বাপ্পি ছোটবেলা থেকেই এলাকায় খেলাধুলা,সাংস্কৃতিক কর্মকান্ড,সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রম,ফ্রি রক্ত দান ,এলাকা পরিস্কার রাখা , সন্ত্রসী কার্যক্রমে বাঁধাদান, মাদকবিরোধী আন্দোলনের সাথে অতঃপ্রত ভাবে জরিত ছিল । বিভিন্ন ঘাত-প্রতিঘাত পারি দিয়ে আজ বাপ্পি এই অবস্থানে কারন অন্যায়ের প্রতিবাদ করতে গেলে বাধা আসবেই ।

বাপ্পির মা বলেন ,আমার ছেলে একটু ভিন্ন ধরনের মানুষ কারন ,ছোট বেলা থেকে এলাকার মানুষের কোন কিছু হলে সেখানে বাপ্পি হাজির হয়ে যেত । আমার ছেলে কুষ্টিয়া পৌরসভা ৯ নং ওয়ার্ডে পানির বোতল প্রতীকে কাউন্সিলর পদে নির্বাচন করছে ।আমার ছেলের জন্য দেশের সকল মানুষের দোয়া কামনা করি এবং কুষ্টিয়া পৌরসভা ৯ নং ওয়ার্ডে পানির বোতল প্রতীকে কাউন্সিলর পদে আমার ছেলে মো: বাপ্পি রায়হান-কে এলাকার মানুষের অতি মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *