জয় নেহালের সহযোগীতায় গোবিন্দগুনিয়া দারুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে কম্বল বিতরন

নিজস্ব প্রতিনিধি: জয় নেহালের সহযোগীতায় কুষ্টিয়া মিরপুর উপজেলার গোবিন্দগুনিয়া দারুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে কম্বল বিতরন করা হয়েছে। আজ সকাল ১০ টার সময় সালমান শাহেদ(প্রকাশকও সম্পাদক দেশের পত্রিকা,জেলা প্রতিনিধি দৈনিক অর্থনীতির কাগজ ) আরমান শেখ ( ব্যবস্থাপনা সম্পাদক ,দেশের পত্রিকা )এর উদ্দ্যোগে জয় নেহালের সহযোগীতায় গোবিন্দগুনিয়া দারুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে কম্বল বিতরন করা হয় । মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে আবাসিক ও অনাবাসিকে মোট ৭২ জন শিক্ষার্থী থাকেন । এ সময় গোবিন্দগুনিয়া দারুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের আমির সহ অন্যান্য শিক্ষকগন উপস্থিত ছিলেন ।

মাওলানা জামসেদ উদ্দিন সোয়াইব বলেন, জয় নেহাল আমেরীকায় থেকে আমাদের গোবিন্দগুনিয়া দারুল উলুম মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে যে শীতবস্ত্র বিতরন করেছেন এর জন্য মহান আল্লাহ রব্বিল আল-আমিনের দরবারে আমরা দোয়া করি এবং তার ও তার পরিবারের জন্য বিশেষ ভাবে দোয়া করি ও সুস্থ্য জীবন কামনা করি । এবং তিনি এই ধরনের মহৎ কাজ যেন সারা জীবন পরিচালনা করতে পারেন এ জন্য দোয়া করি।

এই পর্যন্ত কুষ্টিয়ার কৃতি সন্তান মানবতার সেবক ও একজন প্রকৃত করোনাযোদ্ধা কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক নেহাল স্যারের সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় প্রায় ১১০০ টি কম্বল কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে বিতরন করা হয়েছে।
আমেরিকা প্রবাসী জয় নেহাল বলেন, আমরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে এভাবে সহযোগিতা করে আসছি আল্লাহর রহমতে আগামীতে আরও যেন সহযোগিতা করতে পারি।

আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। সর্বশেষ দল-মত,ধর্ম-বর্ন নীর্বিশেষে দেশের মানুষকে সহযোগীতা করার জন্য আহবান করেন এই মানবতার প্রতীক জয় নেহাল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *