দেশের পত্রিকার পক্ষ থেকে করোনার সংক্রামন রোধে আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের মাঝে মাস্ক বিতরন

নিজস্ব প্রতিবেদক : দেশের পত্রিকার পক্ষ থেকে (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রামন রোধে এবং ইংরেজি নববর্ষ ২০২১ সাল উপলক্ষ্যে দেশের সকল শ্রেনী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয়।তারই ধারাবাহিকতায় আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের মাঝে মাস্ক বিতরন করা হয়েছে।

দেশের পত্রিকার পক্ষ থেকে (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রামন রোধে,কুষ্টিয়া জেলার সাংবাদিক, কাঙাল হরিনাথ প্রেসক্লাবের নেত্রীবৃন্দ, আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা,ব্যাংক কর্মকর্তা, স্কয়ার গ্রপের মিডিয়াকম লি:এর কর্মকর্তা,কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের নেত্রীবৃন্দ, গরীব অসহায় মানুষ, সেচ্ছাসেবী সংগঠন, তরুন উদ্দ্যোক্তা, বি.এ.ডি.সি এর কর্মকর্তা, প্রমূখদের মাঝে এই মাস্ক বিতরন করা হয় ।

দেশের পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: সালমান শাহেদ ,বার্তা সম্পাদক সজীব কুমার নন্দী এর উদ্দ্যোগে দেশের পত্রিকার প্রধান উপদেষ্টা শেখ রাকিব নেহাল জয় এর সহযোগীতায় ইংরেজি নববর্ষ ২০২১ সাল উপলক্ষ্যে এই মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয়। গত ৩০ ডিসেম্বর ২০২০ সাল থেকে এই কার্যক্রম চলমান রয়েছে ।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা, দেশনেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, শতভাগ মানুষের মাঝে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।তারই ধারাবাহিকতায় দেশের পত্রিকার পক্ষ থেকে এই মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয় ।

মাস্ক বিতরনকালে গ্রহীতা আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাগন বলেন ,দেশের পত্রিকার পক্ষ থেকে মাস্ক বিতরন কর্মসূচীকে আমরা সাধুবাদ জানায়। গনমাধ্যমকর্মী জাতির বিবেক,জাতির দর্পন,সমাজিক আয়না ,দেশের প্রতিচ্ছবী তাদের এই ধরনের উদ্দ্যোগ দেশের মানুষদের অনুপ্রানীত করবে ।

দেশের পত্রিকার পক্ষথেকে মহান আল্লাহ তালার রহমতে (কোভিট-১৯) করোনা ভাইরাস ও দেশের যে কোন খারাপ সময় খাদ্য,বস্ত্র এবং শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়ে থাকে ।

দেশের পত্রিকার প্রধান উপদেষ্টা ,শেখ রাকিব নেহাল জয় তিনি আমেরীকা প্রবাসী । তিনি বলেন , (দেশের পত্রিকা, দেশের কথা বলে )এই শ্লোগানকে সামনে রেখে ২০১৮ সাল থেকে আমাদের এই পত্রিকার পথ চলা শুরু করি । আমরা বাংলাদেশের শুধু একটি পত্রিকা নয় , দেশের মানুষের বিপদের বন্ধু হয়ে থাকতে চাই । দেশের পত্রিকার সকল পাঠকের কাছে আমরা দোয়া ও সহযোগীতা প্রার্থী ।

দেশের পত্রিকার পরিবারের পক্ষ থেকে সকল পাঠকদের আমাদের পত্রিকার সকল নিউজ বেশি বেশি শেয়ার ,কমেন্ট,লাইক দিয়ে সাথে থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *