সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি : গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপারপ্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সোমবার(০৪ জানুয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৪.৪০ ঘটিকায়  সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চাড়িয়া মাঠপাড়া গ্রামস্থ ঢাকাগামীমহাসড়কের দক্ষিন পাশে পল্লী বিদ্যুত সমিতি উল্লাপাড়া-২ উপকেন্দ্র এর সামনে রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জনমাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, নগদ ৬০০/- টাকা জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী মো: তৈয়ব আলী(৪৭),পিতা- মৃত রিয়াজ সরকার, সাং-হওড়া পশ্চিমপাড়া, থানা-উল্লাপাড়া,জেলা-সিরাজগঞ্জ।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃতআলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

 

অপরদিকে আরেকটি পৃথক মামলায় সন্ধ্যা ০৭.৪৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন মুকুন্দগাতী গ্রামস্থ মনোহারী দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ীচেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত০১ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী মোŦ আইনাল শেখ(৫৫),পিতা- মোসলেম আলী শেখ, সাং-চরনিশিপাড়া, থানা-বেলকুচি,জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করতউদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *