বগুড়ায় দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান র‌্যাব-১২

বগুড়া প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উপলক্ষে বগুড়া জেলার সদর থানাধীন কলোণীস্থ, বগুড়া মূক-বধির বিদ্যালয়ে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেছেন র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প।

র‌্যাব সন্ত্রাসী, মাদক, জঙ্গী দমনের পাশাপাশি অসহায়, দুঃস্থ, আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা রাখছে। র‌্যাব-১২, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে অসহায় দু¯্য’ মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে।

সোমবার বিকাল ০৪.০০ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উদযাপনের অংশ হিসেবে বগুড়া জেলার সদর থানাধীন কলোণীস্থ, বগুড়া মূক-বধির বিদ্যালয়ে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১২, সিরাজগঞ্জ অধিনায়ক জনাব মোঃ রফিকুল হাসান গণি, অতিরিক্ত ডিআইজি, সহ-অধিনায়ক জনাব মেজর মোঃ মশিউর রহমান, অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার জনাব স্বজল কুমার সরকার, সিনিঃ এএসপি, মূক-বধির স্কুলের প্রধান শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *