নাভারণে ফ্রি খাবার বাড়িতে ৬ষ্ঠ পর্বে খাবার ও কম্বল বিতরণ

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার নাভারণে ফ্রি খাবার বাড়িতে  ১হাজার ২শত শীতার্ত এতিম, পথশিশু পাগল ও ভিক্ষুকদের মাঝে খাবার, মাষ্ক ও কম্বল বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে কম্বল বিতরণের ৬ষ্ঠ পর্বের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দেশ সেরা  উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে এবং সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধু সভার যশোর জেলা শাখার উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদরের বীর মুক্তিযোদ্ধার প্রাক্তন ডেপুটি কমান্ডার ও প্রাক্তন সভাপতি আফজাল হোসেন দোদুল, যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ এ মাসউদ হিমেল, নাভারণ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুল হক, ধল্লা নওয়াপাড়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার প্রধান শিক্ষক মাওঃ তরিকুল ইসলাম, নাভারণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলী আহম্মদ, ফ্রি খাবার বাড়ির পরিচালক বাদল হোসেন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় ব্যক্তীবর্গ।
খাবার বাড়িতে কম্বল ও খাবার বিতরণের সাপ্তাহিক আয়োজনে এবার এতিম ও দুঃস্থ মানুষের সাথে সুখ দুঃখ ভাগাভাগি করে খাবার খেলেন আগত অতিথিরা।
কথা দিলেন উদ্ভাবক মিজানের ফ্রি খাবার বাড়ি ও অন্যান্য সমাজ সেবা মুলক যাবতীয় কর্মকান্ডের সাথে আজিবন থাকবেন এই মহৎ ব্যক্তিরা।
এসময় আগত অতিথিরা ফ্রি খাবার বাড়ির যাবতীয় বিষয়ে খোঁজ খবর নেন এবং মানবতার খাম্বা সহ সকল কর্মের জন্য উদ্ভাবক মিজানকে ভূয়সী প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *