ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে দিনাজপুরের হাকিমপুরে এনামুল হক নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে হাকিমপুরের হিলির ছাতনি চারমাথার মারফুযুল উলুম আল ইসলামীয়া নামের মাদ্রাসা থেকে ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়। তিনি হাকিমপুর উপজেলার তিতশ্বর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

জানা যায়, হাকিমপুরের হিলির ছাতনি চারমাথার মারফুযুল উলুম আল ইসলামীয়া নামের মাদ্রাসায় শনিবার অন্য বান্ধবীদের সঙ্গে পড়তে আসে ওই ছাত্রী। এ সময় এনামুল হক নামের ওই মাদ্রাসার শিক্ষক ভুক্তভোগী ছাত্রীকে বসতে বলে অন্য ছাত্রীদের বাইরে থেকে ঘুরে আসতে বলে। অন্য শিক্ষার্থীরা চলে গেলে ওই শিক্ষক ছাত্রীকে একা পেয়ে যৌন নিপীড়নের চেষ্টা চালায়।

 

এ সময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার করলে অন্যরা এগিয়ে আসে। এসময় তারা ওই শিক্ষককে মারপিট করতে থাকে। পরে বাড়িতে গিয়ে ওই ছাত্রী পরিবারের কাছে সব খুলে বলে। এরপর ভুক্তভোগী ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দেয়।

 

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাকিমপুরের হিলির ছাতনি চারমাথায় একটি মাদ্রাসায় এক ছাত্রীর সঙ্গে যৌন নিপীড়নের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন বিষয়টি জেনে ওই শিক্ষককে আটকে রাখে। খবর পেয়ে মাদ্রাসা থেকে তাকে আটক করে থানায় আনা হয়। এবিষয়ে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *