প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে কমিশনারের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এবার ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৫৮৬৩০০। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৯৩২৮৮৭। এছাড়া এক লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৫৩৩৫৯ ও ০৫৭৫৬৫৯।
একক সাধারণ পদ্ধতিতে এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৩টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ এবং গট এই ‘ড্র’-এর আওতাভুক্ত। এসব সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। সে অনুয়ায়ী মোট ২ হাজার ৮৯৮টি পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছে।

ড্রতে প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের বিজয়ীর নম্বর ০১৪৬৩৩৭ ও ০৯৫২৬০৭। এছাড়া ৫ম পুরস্কার প্রতিটি ১০ হাজার টাকার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো: ০০০৪৪৩৩, ০১৯২০৫২, ০৪৬৫৭০৭, ০৬৮৩৭০১, ০৮৩৪৮১৫, ০০৪৬৯৪০, ০২১৭৭৭০, ০৪৮৫৯৯৩, ০৬৯২৯২২, ০৮৩৭২০১, ০০৮৬৪৭৬, ০২৪১৮১৫, ০৫৪৫০১৮, ০৭৩০৬৮৯, ০৮৫৮৭৩৮, ০০৯৭৮৫০, ০৩০২০৬৯, ০৫৫৪২৬৬, ০৭৭১৪৯৬, ০৮৮৬৬০৪, ০১১৫৪৮৯, ০৩৬৭০৮০, ০৫৬২৬১৩, ০৭৭৩৮০৮, ০৯০০৬৫০, ০১৫১০১২, ০৩৯২৯৩৫, ০৫৭৯৫৭৫, ০৭৭৪০৫৪, ০৯১১৬২৮, ০১৫৯২৪৩, ০৪০৪৪৪৬, ০৬০৯৭০২, ০৮২১৬৮১, ০৯৬১৪৩৮, ০১৯০১৪৯, ০৪২৭০২৮, ০৬২৭০৫২, ০৮৩৪৪৩০ এবং ০৯৭০৯৬০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *