Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট সাংবাদিক লোকমান নিহত

এবি. এস রনি, যশোর প্রতিনিধি :
যশোরের শার্শা উপজেলার বেনাপোল বন্দর এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে বিশিষ্ট সাংবাদিক লোকমান হোনেস রানা(৩৫) নিহত হয়েছেন। লোকমান হোসেন রানা “বার্তা বাজার” (নিউজ পোর্টাল)  বেনাপোল প্রতিনিধি  হিসেবে কর্মরত ছিলেন, এছাড়া সিঅ্যান্ডএফ এজেন্ট মাহিবি এন্টার প্রাইজের স্টাফ ও ব্যবসার পাশাপাশি তিনি ক্রিয়া অনুরাগী সাংস্কৃতি সাথে জড়িত ছিলেন।
রোববার (১৪ ফেব্রুয়ারী) উন্নত চিকিৎসা নিতে ঢাকা যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে তিনি মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৩৫) বছর। এসময় তিনি বাবা-মা, স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।
মাহিবি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মফিজুর রহমান জানান, গতকাল সন্ধ্যায় তিনি ব্যবসায়িক কাজ শেষে মটর সাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় এক পথচারির সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে তার মাথায় আঘাত লাগে। এতে সে  গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নাভারণ বুরুজবাগান হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন।তাকে যশোর সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থার উন্নতি না হওয়ায়, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করেন। এ্যাম্বুলেন্স যোগে ঢাকা যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে রাত ২টার দিকে পথিমধ্যে মানিকগঞ্জ পৌঁছালে মারা যায়।
রবিবার(১৪ফেব্রুয়ারি) যোহরের নামাজের পর বেনাপোল কাগজপুকুর প্রাইমারী স্কুল মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে কাগজপুকুর কবরস্থানে দাফন করা হয়েছে।
জানাযায় বিভিন্নস্তরের হাজার হাজার মানুষ,সাংবাদিক,সিএন্ডএফ ব্যবসায়ী,সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও সাংবাদিক লোকমান হোসেন এর অকাল মৃত্যুতে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল পরিবারবর্গ গভীর ভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের জন্য সমবেদনা জানাই।
Exit mobile version