বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক :

 

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের সেই প্রধান শিক্ষক খলিলুর রহমান ও তার স্ত্রী বিলকিস রহমানের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

 

সোমবার ৮ তারিখে দুদকের কুষ্টিয়া সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. জাকারিয়া তাদের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা করেন। খলিলুর রহমান কুষ্টিয়া শহরের পেয়ারাতলা ১৯/৩ জাহের আলী সড়কের বাসিন্দা।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, খলিলুর রহমানের নামে জ্ঞাত আয়ের বাইরে ৫২ লাখ ৫৫ হাজার ১৬৯ টাকার সম্পদের সন্ধান পেয়েছে দুদক। এছাড়া তার স্ত্রী বিলকিস রহমানের নামে ৫৫ লাখ ৩৩ হাজার ৫৩৪ টাকার অবৈধ সম্পদের সন্ধান পেয়েছে দুদক।

 

মামলায় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭ (১) এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪ (৩) ধারায় অভিযোগ আনা হয়েছে। উল্লেখ্য, প্রধান শিক্ষক খলিলুল রহমানের বিরুদ্ধে বিদ্যালয়ের জায়গায় স্থাপিত দোকান বিক্রি করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

 

উল্লেখ্য প্রধান শিক্ষক খলিলুল রহমানের বিরুদ্ধে ইতিপূর্বে কুষ্টিয়ার স্থানীয় ও ঢাকার জাতীয় পত্রিকায় বিদ্যালয়ের জায়গায় নির্মিত দোকান বিক্রির অর্থ আত্মসাতের অভিযোগ বিষয় একাধিক সংবাদ প্রকাশিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *