Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

মেহেরপুরের গাংনীতে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি :

 

মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামে স্বামীকে নির্যাতন করে হত্যার অভিযোগে স্ত্রী রোজিনা খাতুন (২৪) কে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

 

বুধবার গভীর রাতে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে গ্রেফতার করে। রোজিনা খাতুন গাংনী উপজেলার দেবীপুর গ্রামের আতাহার আলীর মেয়ে।

রোজিনা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান বলেন, মামলা তদন্তকারী কর্মকর্তা তাকে গ্রেফতার করে হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করছেন। এজাহার নামীয় অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, স্বামী সাইফুলকে হত্যার অভিযোগে রোজিনাকে হাসপাতাল থেকে আটক করে থানায় নেওয়া হয়েছে। নিহত সাইফুল ইসলামের বড় ভাই শরিফুল বাদি হয়ে রোজিনাকে প্রধান আসামি করে আজ বৃহস্পতিবার থানায় একটি হত্যা মামলা করেন। মামলা নং-১১, তারিখ-১১/০৩/২০২১ ইং। এ ঘটনায় আরো বেশ কয়েকজনের নামে মামলা করেছেন। আটকের স্বার্থে সকল আসামির নাম প্রকাশ করা সম্ভব নয়।

 

উল্লেখ্য, গত সোমবার রাতে গাংনী দেবীপুর গ্রামে সাইফুল ইসলাম শ্বশুর বাড়ি বেড়াতে এসে স্ত্রী রোজিনা খাতুনকে নির্যাতন করে। এর প্রতিবাদে রোজিনা ও তার পরিবারের লোকজন সাইফুলকে গাছের সাথে বেঁধে নির্যাতন করে। মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ সদস্যরা দেবীপুর গ্রাম থেকে শরিফুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার আবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। কুষ্টিয়া মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মধ্যরাতে তার মৃত্যু হয়।

 

Exit mobile version