যশোরের অভয়নগরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৫

যশোর প্রতিনিধি :

 

যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন কয়লা শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫জন। আহতদের মধ্যে চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ও নিহতদের সবাই ইজিবাইকের যাত্রী। তারা অভয়নগরের নওয়াপাড়া নৌবন্দরে কয়লা শ্রমিক হিসেবে কাজ করতেন।

 

অভয়নগর হাইওয়ে থানার ওসি মাহমুদ আলম জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী পরিবহন বাস যশোরের দিকে যাচ্ছিলো। পথে অভয়নগরের ভাঙ্গাগেট এলাকায় খুলনামুখী একটি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে অভয়নগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকের চালকসহ ৭ জনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান জানান, সাতজনের মধ্যে দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। বাকি ৫ জনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের জন্য বলা হয়েছে। বাকি একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *