গদখালীতে ট্রাক-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-১

এবিএস রনি, যশোর প্রতিনিধি :
যশোর-বেনাপোল মহাসড়কের গদখালীতে ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আসাদুর রহমান নামে এক মোটরসাইকের চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। সেই সাথে মোটর সাইকেলে থাকা অপর ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। নিহত আসাদুর রহমান (৩৭) সে শার্শার গোগা ইউনিয়নের গোগা পূর্বপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে ও আহত ব্যক্তি মোঃ শাহাজান।
মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাতটার সময় যশোরের ঝিকরগাছা থানাধীন গদখালি কালীবাড়ির সামনে যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনাটি নিশ্চিত করে বলেন, দুইজন ব্যক্তি একটি মোটরসাইকেলে করে যশোর থেকে বাগআঁচড়ায় ফেরার পথে গদখালি কালিবাড়ি এলাকায় পৌছালে যশোরগামী অজ্ঞাত একটি ট্রাক এসে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আসাদুর নামে এক ব্যক্তি ঘটনাস্থলে মারা যায় এবং নিহতের সাথে থাকা অপর ব্যক্তি আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।
ঘাতক ট্রাক আটকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে আমরা তৎক্ষনিক ঝিকরগাছা ও যশোর চাঁচড়া মোড় বন্ধ করে অভিযান চালিয়েও অজ্ঞাত ট্রাকের সন্ধান মেলেনি। তবে ঘাতক ট্রাকটিকে আটক করতে পুলিশি অভিযান চলছে।
তিনি আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *