জি-ফাইভে প্রথম বাংলাদেশি ওয়েব সিরিজ ‘কনট্রাক্ট’

অনলাইন ডেস্ক :

 

দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভ গ্লোবাল  বৃহস্পতিবার বিশ্বব্যাপী দর্শকদের জন্য মুক্তি দিয়েছে দীর্ঘ প্রতিক্ষীত বাংলাদেশে নির্মিত ওয়েব সিরিজ ‘কনট্রাক্ট’।

 

চঞ্চল চৌধুরী, আরিফিন শুভ, জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা, শ্যামল মাওলা, তারিক আনাম খান এর মত এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন ওয়েব সিরিজে। বিশ্বব্যাপী বিত্তবান আর ক্ষমতাশীলরা কীভাবে সমাজের দুর্বল শ্রেণী ব্যবহার করে এবং পেশাদার খুনি তৈরি করে তা তুলে ধরা হয়েছে ওয়েব সিরিজে।
সিরিজটি পরিচালনা করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। সহকারী পরিচালক হিসেবে ছিলেন পার্থ সরকার। ছয় পর্বের প্রতিটি পর্ব ৩০ মিনিট করে। এ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে বাংলাদেশের খ্যাতিমান লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ৩৫২ পৃষ্ঠার বিখ্যাত উপন্যাস ‘কনট্রাক্ট’ অবলম্বনে।

 

মাইনকার চিপায় এবং ডব্লিউটিফ্রাই এর ব্যাপক সফলতার পর জি-ফাইভ গ্লোবাল এর তৃতীয় এবং সবচেয়ে বড় বাংলাদেশে নির্মিত ওয়েব সিরিজ হলো ‘কনট্রাক্ট’।

 

উল্লেখ্য, বাংলাদেশে জি-ফাইভ প্ল্যাটফর্মে সিরিজটি বিনামূল্যে দেখা যাবে। গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *